শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

শ্রীপুরে যুবককে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে  

শামীম আল মামুন
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর)সকাল ১১টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের ইসমাইলের একটি লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সকালে একটি লিচু বাগানে গাছের সঙ্গে তার মরদেহ ঝুলতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

পরে ঘটনাস্থল থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।নিহতের গায়ে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কেও তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে।

 

ময়নাতদন্তের জন্য মরদেহটি গাজীপুর শহিদ তাজউদ্দীন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের পরে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991