সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ

সাতক্ষীরার পল্লীতে পান খেয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীর মৃত্যু রহস্য ভিন্ন খাতে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১৫৭ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টার:

পান সুপারি খেয়ে মারা গেছে এমন খবরের ভিত্তিতে সাতক্ষীরার কালিগঞ্জ থানার উপ পরিদর্শক আবু সাঈদ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরাতহাল শেষে থানায় এনে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে এর মর্গে প্রেরণ করে।এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকাল ৪ টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দেয়া গ্রামে।নিহত স্কুল ছাত্রীর নাম ফারিয়া পারভীন( ১৩) সে উপজেলার দেয়া গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি শেখ রবিউল ইসলাম ওরফে আইওর কন্যা এবং দেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পঞ্চম শ্রেণীর ছাত্রী।

শুক্রবার (৭ অক্টোবর) বিকালে সাংবাদিকরা সরেজমিনে দেয়া গ্রামে যাওয়ার পর নিহতের বাবা শেখ রবিউল ইসলাম, মা লাইলী বেগমসহ একাধিক ব্যক্তি জানান বৃহস্পতিবার সকালে নিহত স্কুল ছাত্রীর বাবা এবং মা সহ অন্যরা নানার বাড়িতে বেড়াতে যায, নিহত স্কুলছাত্রী ফারিয়া এবং তার বোন ফারহানা বাড়িতে ছিল। বিকাল আনুমানিক ৪টার সময় বোন ফারহানা পার্শ্ববর্তী চাচার বাড়িতে বেড়াতে যায়। এই সুযোগে ফারিয়ার নির্জন কক্ষে ঢুকে ধর্ষণ চেষ্টা চালালে ব্যর্থ হয়ে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ায় হাঁটুগাড়া অবস্থায় ঝুলিয়ে পালিয়ে যায়। পরে বিকাল আনুমানিক ৫টার সময় তার বোন ফারহানা ঘরে প্রবেশ করে বোনকে ওই অবস্থায় দেখে চিৎকার করে। চিৎকার শুনে প্রতিবেশী মনিরুল ইসলাম এসে নিহত ফারিয়া কে ঝুলন্ত হাঁটু গাড়া অবস্থায় নামিয়ে ঘরের খাটের উপর শুইয়ে দেয়। সন্ধ্যায় তার বাবা-মা বাড়িতে আসলে থানায় খবর দেয়। ওই সময় তার গালে পান সুপারি থাকায় সবার ধারণা ছিল সে পান সুপারি খেয়ে মারা গেছে। কিন্তু সুরতহাল রিপোর্ট তৈরি করার সময় তার নিম্নাঙ্গে রক্তক্ষরণ দেখে বিষয়টি নিয়ে ধর্ষণের নানান গুঞ্জন ওঠে। এ ব্যাপারে থানার উপ পরিদর্শক আবু সাঈদ সাংবাদিকদের জানান,বিষয়টি রহস্যজনক হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991