সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ

সাতক্ষীরার পাটকেলঘাটায় দুই ট্রাকের সংঘর্ষ আহত-২

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৬৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
সাতক্ষীরার পাটকেলঘাটা বলফিল্ড মোড়ে দুই ট্রাকের সংঘর্ষে দুই জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার (২২ এপ্রিল) ভোর ৬ টার দিকে সাতক্ষীরা গামী একটি ট্রাক যশোর শ- (১১০০৫৯) বালি বোঝাই করে দাঁড়িয়ে থাকাবস্থায় সাতক্ষীরা গামী আরেকটি বালি বোঝাই ট্রাক সজোরে দাঁ ড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিলে হেল্পার ও ড্রাইভার গুরুতর আহত হয়। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুকনগর হাইওয়ে থানার এসআই মলয় রায় জানান আহতরা হলেন সাতক্ষীরা সদর থানার মথুরাপুর গ্রামের বাবলু শেখের ছেলে শাকিল আহম্মেদ (৩০), গুরুতর আঘাত পেয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অপরজন পাটকেলঘাটার যুগিপুকুরিয়া গ্রামের আবু তালেবের ছেলে রফিকুল ইসলাম (৩৫)।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন দুইজনকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে চুকনগর হাইওয়ে থানাকে অবহিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991