সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ

সাতক্ষীরায় অসহায় পরিবারের আপন দুই বোন পেলেন পুলিশের চাকুরী

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৭৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
মাত্র ১২০ টাকায় পুলিশের
চাকুরি পেলেন সাতক্ষীরার জমজ দুইবোন।
তারা হলেন আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের ফাকরাবাদ গ্রামের আছাদুল ফকির ও রেহেনা খাতুন দম্পতির সন্তান, ফারজানা জাহান ও ফারহানা জাহান।

বাংলাদেশ পুলিশের ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় সাতক্ষীরা জেলা হতে ৫৫ জনের মধ্যে তারা দুটি বোন প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

ঘুষ ও কোন তদবির ব্যতীত পুলিশের চাকরি হওয়ায় এলাকায় চলছে খুশির মাতম। চাকুরি পাওয়া জমজ বোনদের গর্বিত পিতা বড়দল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান কৃষক লীগের সভাপতি আসাদুল ইসলাম ফকির বলেন, ২০১৩ সালে দেশে যখন রাজনৈতিক অরাজকতা চলছিল তখন আমাকে প্রাণে মেরে ফেলার জন্য চরমভাবে আঘাত করে আমাকে পঙ্গু করে দেয়। পরবর্তীতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নগদ দুই লক্ষ টাকা আর্থিকভাবে সাহায্য করে। ঐ টাকা পেয়ে স্থানীয় হসপাতাল সহ ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিয়েছি।

বর্তমানে আমি বেকার। আমার স্ত্রী দর্জির কাজ করে, তার আয়ে এবং সরকারি বিভিন্ন সাহায্য পেয়ে মেয়ে তিনটিকে বিজ্ঞান বিভাগে পড়ালেখা করিয়ে আসছি।

আমার মেয়েরা টিউশনি করে পরিবারে সাহায্য করে। আমার বড় মেয়ে আফসানা আখি সাতক্ষীরা সরকারি কলেজ গণিত বিষয়ে অনার্সে অধ্যয়নরত। আমার পরিবারের এই দুঃসময়ে আমার জমজ ছোট দুই মেয়ে পুলিশের চাকরি হওয়ায় আমি ও আমার পরিবার সহ এলাকার মানুষ খুবই খুশি।

তারা জমজ দুই বোন বর্তমানে আশাশুনি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

আগামী ২৫ এপ্রিল সাতক্ষীরা পুলিশ লাইন্স হাসপাতালে তাদের মেডিকেল পরীক্ষা হবে,
এ জন্য দুই মেয়ের জন্য সকলের দোয়া চেয়েছেন তাদের পিতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991