শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
ঘোষনা
শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট

হরিনাকুন্ডুতে এক ব্যক্তিকে কুপিয়ে জখম!!

স্টাফ রিপোর্টার, দৈনিক মাতৃজগত।
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৮৬ বার পঠিত

 

 

সামাজিক কোন্দলের জেরে ঝিনাইদহের হরিনাকুন্ডুতে রবিউল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

শুক্রবার বিকাল ৫ টার দিকে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স মসজিদ গেটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী রবিউল ইসলাম হরিনাকুন্ডু পৌরসভার জোড়াপুকুরিয়া গ্রামের মিনহাজ উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল ইসলাম উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স মসজিদে আছরের নামাজ পড়ে মসজিদ গেট দিয়ে বের হওয়ার সাথে সাথেই একই গ্রামের পলাশ মিয়া (২৬) সহ আজ্ঞাতনামা আরো ৩-৪ জন রবিউল ইসলামের উপর ঝাপিয়ে পড়ে। এ সময় তাদের হাতে থাকা ধারালো রামদা দিয়ে রবিউলের পিঠে ও মাথায় উপর্যুপরি কোপাতে থাকে। এতে তার মাথা ও পিঠের বিভিন্ন স্হানে মারাত্মক যখম হয়। এ সময় তার ডাক চিৎকার শুনে স্হানীয় লোকজন এগিয়ে আসলে পলাশসহ অজ্ঞাতনামা লোকজন ঘটনাস্থলে একটি রামদা ফেলে রেখে পালিয়ে যায়। স্হানীয়রা তাকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
অবস্থা সংকটাপন্ন হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয় বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে জোড়া পুকুরিয়া গ্রামের বিবাদমান দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

এ বিষয়ে হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ ( ভারপ্রাপ্ত) আক্তারুজ্জামান লিটনের বক্তব্য জানতে তার সরকারী নম্বরে (০১৩২০১৪৪২২৭) একাধিকবার ফোন দেওয়ার পর অন্য এক পুলিশ সদস্য রিসিভ করেন। ওসিকে চাইলে তিনি বলেন, স্যার ব্যস্ত আছেন। অফিসার ইনচার্জের সরকারী নম্বরে ( ০১৩২০১৪৪২২৬) ফোন দিলেও তা কেটে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991