শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

৮৩তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ-২০২২ এর শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১৬৭ বার পঠিত

ময়মনসিংহ জেলা ব্যুরো প্রধান,মোঃ শাহ সৈয়দ খাঁন

৮৩তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ-২০২২ এর শপথ গ্রহণ ও

সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান আজ মঙ্গলবার (১১-১০-২০২২) আর্মার্ড কোর সেন্টার এন্ড স্কুল, মাঝিরা সেনানিবাস বগুড়ায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া মেজর জেনারেল মোঃ খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি।

রিক্রুট ব্যাচ-২০২২ এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি শপথ গ্রহণকারী রিক্রুটদের উদ্দেশ্য তাঁর দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। বক্তব্যের শুরুতেই তিনি আমাদের অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে স্মরণ করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে দেশমাতৃকার সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে নবীন সৈনিকদের উদ্বুদ্ধ করেন।

সমাপনী অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ, জুনিয়র কমিশন্ড অফিসারগণ এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত থেকে মনোজ্ঞ কুচকাওয়াজ উপভোগ করেন। এই শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানের মাধ্যমে সর্বমোট ২৪৪ জন রিক্রুট বাংলাদেশ সেনাবাহিনীতে সাঁজোয়া কোর এ সৈনিক হিসেবে অর্ন্তভূক্ত হন। রিক্রুটদের মাঝে সর্ব বিষয়ে শ্রেষ্ঠ পারদর্শিতা প্রদর্শন করায় রিক্রুট আবু বক্কর সিদ্দিক’কে পুরস্কৃত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991