শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৩০ বার পঠিত

এস এম রাকিব বগুড়া জেলা প্রতিনিধিঃ-বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ অক্টোবর) সকাল ১০.০০ ঘটিকায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে জেলার সম্মানিত পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম মহোদয়ের সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভার শুরুতেই গত মাসের কল্যাণ সভায় প্রস্তাবিত কল্যাণমূলক দাবি সর্বসম্মতিক্রমে বাস্তবায়ন করা হয় এবং একই সাথে সকল পর্যায়ের পুলিশ সদস্যদের নানাবিধ সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করা হয়। এসময় পুলিশ সুপার, বগুড়া মহোদয় পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় সেপ্টেম্বরে/২০২২ মাসে বিভিন্ন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অর্জন ও চৌকস কার্য সম্পাদনের জন্য বগুড়া জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ও ফোর্সদের মধ্যে ক্রেস্ট ও অর্থ পুরস্কৃত করা হয়। এছাড়াও সদ্য পিআরএল ছুটিতে গমনকৃত ৬ জন পুলিশ সদস্যকে অবসরজনিত বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

কল্যান সভা পরিচালনা করেন হেলেনা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), বগুড়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা, সকল ইউনিট ইনচার্জ, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য ও সিভিল স্টাফগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991