মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ঘোষনা
বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু ঝিনাইদহ ডিবি পুলিশের অভিযানে দেশীয় তৈরী ওয়ান শ্যুটার গান সহ ০১ জন গ্রেফতার শেরপুরে মাদ্রাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! মহেশপুর সীমান্তে ৩ কোটি টাকার স্বর্ণের বারসহ দুই ভাই আটক মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের

এতিমদের মাঝে ঈদের পোষাক বিতরণ করলেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

মোঃ ইদ্রিস আলী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পঠিত

 

সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ১৬ ই এপ্রিল রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

সাতক্ষীরা শহরের বাস টার্মিনাল হাফিজিয়া মাদ্রাসা ও কাটিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রায় ১ শতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এ ঈদ উপহার বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেয়াটা সৌভাগ্যের। আমরা সবসময় এতিম, দুঃস্থ, অসহায় মানুষ ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্যে কিছু করার চেষ্টা করি।

তিনি বলেন, এর ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিশুদের নতুন পোশাক দিয়েছি। শিশু মন সবসময় ব্যাকুল থাকে ঈদে নতুন কাপড় পরার। আমাদের সকলের উচিত আমাদের আশপাশে বসবাসরত মানুষের দিকে একটু খেয়াল রাখা। আমাদের একটু মানবতা জাতির পিতার সোনার বাংলা গঠনে অপরিহার্য ভূমিকা রাখবে। জেলা পুলিশ, সাতক্ষীরা এ মানবিক কার্যক্রমের ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে বলে তিনি জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. সজিব খান, সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন’র অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, জেলা বিশেষ শাখার পরিদর্শক মো. ইয়াসিন আলম চৌধুরী সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991