রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

কুড়িগ্রামে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কার্যক্রম শুরু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২৫৮ বার পঠিত
কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলার অসহায় ও দরিদ্র শিশু-কিশোওদের শিক্ষা ব্যবস্থায় এবং তাদের অধিকার আদায়ের প্রত্যয়ে কার্যক্রম শুরু করলো শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার এডহক কমিটি।
গত ২৪ অক্টোবর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার এডহক কমিটি গঠন হওয়ার পর সংগঠনটির নেতাকর্মীরা আজ(২৭ অক্টোবর) বৃহস্পতিবার জেলার আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
সংগঠনটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ আরও ১৯ জন সদস্য নিয়ে কমিটির সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ ইসলাম লিমন ও সভাপতি মোঃ রায়হান খান আনন্দ আজ সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ  ইসলাম লিমন এর নেতৃত্বে কমিটির সদস্যবৃন্দ এবং কর্মীসহ জেলা ছাত্রলীগ, যুবলীগ এবং জেলা আওয়ামী লীগের নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, সেই সময় সাধারণ সম্পাদক সকলের নিকট দোয়া ও পরামর্শ কামনা করেন।
কমিটির সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ ইসলাম লিমন বলেন, কুড়িগ্রাম জেলার প্রতিটি শিশুর মাঝে স্বাধীনতার সঠিক ইতিহাস পৌঁছায় দেয়া হবে। তিনি আরও বলেন, কে.এম শাহীদুল্লাহ ভাই  মহাসচিব শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সহযোগিতায় কুড়িগ্রাম জেলার অসহায় ও দরিদ্র শিশু-কিশোরদের শিক্ষা ব্যবস্থায় সহযোগিতা করবে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991