শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১, আহত ১২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

শহিদুজ্জামান (লাবু) কাশিয়ানী উপজেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ- গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আনসার চৌধুরী (৫৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনাসদস্য নিহত হয়েছে। তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। এ সময় আরো অন্ততঃ ১২ জন আহত হয়। নিহত ওই ব্যক্তির বাড়ি কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে।

কাশিয়ানী থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম জানান, সোমবার (৩০ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার নিজামকান্দি বাজারে কয়েক বছর যাতৎ চলমান বিবাদের জেরে হাজী ও মাস্টার গ্রুপের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয় ও পরে তা সংঘর্ষে রুপ নেয়।

উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের অন্ততঃ ১২ জন আহত হয়। মারাত্মক আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক আনসার চৌধুরীকে মৃত ঘোষণা করেন। তিনি মাষ্টার গ্রুপের লোক বলে জানা গেছে।

আহতদের মধ্যে ৬ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । বাকীদেরকে বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991