রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোমস্তাপুরে তিন মাস পড়ে কবর থেকে লাশ উত্তোলন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৮২ বার পঠিত

আমিনুল ইসলাম:সিনিয়র স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে তিন মাস পরে শমসের আলী(৪০) নামে এক ব্যক্তির লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। শনিবার (২৫ নভেম্বর ) দুপুরে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর সভার ৮নং ওয়ার্ডের বহিপাড়া কবরস্থান থেকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস এর উপস্থিতিতে এ লাশ উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চিকিৎসক ডা.ইসমাইল হোসেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল হাসেম, এসআই আব্দুল বারি, এসআই আফজাল হোসেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। লাশটি উত্তোলন করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

শমসের আলীর স্ত্রী জানায় আমরা গত ১৭ আগস্ট দাওয়াত খেতে রাজশাহীতে যায়। পরের দিন তিনটার সময় আমাকে অন্য লোকের ফোন থেকে ফোন করা হয়। আমার স্বামী মারা গিয়েছে কিন্তু আমার আসতে সন্ধ্যা লেগে যায় আমরা আসার পর গলায় রক্ত দেখে আমি কেমন হয়ে গেছি তারপর আমাকে আত্মীয়-স্বজন নিয়ে গিয়ে ঘরে আটকে রেখে দিয়েছে। এবং বলছে যে স্বাভাবিক মৃত্যু তারপর আমি বলি আমার জামাই ঢাকাতে আছে আমার জামাই না আসলে মাটি দিতে দেবোনা। তারপরে ও তাড়াতাড়ি করে গোসল দিয়ে সময়ের আধা ঘন্টা আগে অনেক মানুষ আসতে পারেনি দাফন করে দিয়েছে।আমার কোন কথা শুনেনি।গলার বিভিন্ন স্থানের দাগ দেখে তখন আমাদের সন্দেহ হয়। এবং দাফনের তিনদিন পর কোর্টে মামলা করি।মামলা পর্যালোচনা করে মহামান্য আদালত লাশটি উত্তোলন করার আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991