রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
ঘোষনা
মানিকগঞ্জ সদর হাটিপাড়া ইউনিয়নে রাতের আঁধারে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন শাহজাদপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হজ ফ্লাইট শুরু ৯ মে সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী সলঙ্গায় ইসতেসকার নামাজ আদায় সাতক্ষীরার কালিগঞ্জে অপরিপক্ক আম জব্দ করে বিনষ্ট ঝিনাইদহে আগুনে পুড়ে সর্বস্ব হারিয়ে পথে পথে ঘুরছেন কৃষক আবু বক্কর কোটচাঁদপুরে হিটস্ট্রোকে ১ জনের মৃত্যু উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন

চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৫ বার পঠিত

মোঃ বাবুল হক চাঁপাইনবাবগঞ্জ জেলা ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বিশ্বরোড় মোড় থেকে রাজশাহীতে পৌঁছে দেওয়ার কথা বলে মাইক্রোতে তুলে নিয়ে গরু ক্রয়ের নগদ ৬ লক্ষ ও এসএ পরিবহনের মাধ্যমে আরও ৪ লক্ষ টাকা মুক্তিপন আদায় করেন অপহরণকারীরা।

মঙ্গলবার (১৯ মার্চ) বেলা ১১.৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম এক লিখিত বক্তব্যে এসব কথা জানান।
প্রেস ব্রিফিং এ তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান (বিপিএম সেবা, পিপিএম সেব) সার্বিক দিক নির্দেশনায় মামলার ঘটনার সাথে জড়িত তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে রাজশাহী দুর্গাপুর গোপীনাথপুর পশ্চিম পাড়া (খাসখামার) গ্রামের মোজাফফর হোসেন (২৫), পাবনার সুজানগর ভবানীপুর মধ্যপাড়া গ্রামের মোতালেব খন্দকার (৪২), রাজশাহীর পুঠিয়া কান্দা গ্রামের আলতাফ হোসেন (৫৬) আটক করতে সক্ষম হয়।
জানা গেছে গত বছরের ২৩ মার্চ দুপুর ২টার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার বিশ্বরোড মোড় হতে রাজশাহীতে পৌঁছে দেওয়ার কথা বলে মাইক্রোতে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। এবং গরু ক্রয়ের নগদ ৬ লক্ষ টাকা ছিনিয়ে নেয় তারা। পরে তাকে জিম্মি করে এসএ পরিবহন বানেশ্বর শাখার মাধ্যমে আরও ৪ লক্ষ টাকা আদায় করে।
তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বিভিন্ন যায়গায় ঘুরিয়ে পরের দিন ভোর ৬টার সময় তাকে বানেশ্বর এলাকায় ছেড়ে দেন। পরে সাদিকুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে মামলাটি চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় রুজু হয়। এরপর অতিরিক্ত পুলিশ সুপার নবাবগঞ্জ সার্কেল তদন্তকারী কর্মকর্তা নিয়োগ প্রাপ্ত হয়ে মামলাটি অধিকতর তদন্তকালে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়। ২ নং আসামীর নিকট হতে ঘটনার কাজে ব্যবহৃত ১টি হার্ড কালো জিফ গাড়ী- জব্দ করে এবং তাদের নিকট হতে অপরাধ মূলক কাজে ব্যবহৃত মোট ৭ টি মোবাইল ফোন যার মধ্যে ৪টি স্মার্ট ফোন ও ০৩টি বাটন ফোন উদ্ধার করা হয় বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991