বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

ধাম‌ইরহাটে দালাল ও মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, চাঁদাবাজ, মুক্ত থানা করতে চাই ওসি বাহাউদ্দীন ফারুকী বিপিএম, পিপিএম।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১০০ বার পঠিত

মোঃ মাহাবুব আলম চীফ রিপোর্টার:-নওগাঁর ধামইরহাট থানায় অফিসার ইনচার্জ ওসি বাহাউদ্দীন ফারুকী বিপিএম, পিপিএম নবাগত অফিসার ইনচার্জ হিসেবে থানায় যোগদান করেই সুশীল সমাজের মাঝে ঘোষণা দিলেন দালাল ও মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, চাঁদাবাজ, মুক্ত হবে ধামইরহাট থানা। সংবাদকর্মীদের সাথে মত বিনিময়কালে অফিসার ইনচার্জ ওসি বাহাউদ্দীন ফারুকী বিপিএম, পিপিএম বলেন ন‌ওগাঁ ধাম‌ইরহাট থানা এলাকা থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, চাঁদাবাজ, মুক্ত করব। আইনশৃংখলা স্বাভাবিক রাখতে সংবাদকর্মীদের সহযোগীতা আমার বেশি প্রয়োজন। আমি ধাম‌ইরহাট থানাকে নিজের থানা হিসাবে মনে করে কাজ করতে চাই। সাংবাদিকদের সহযোগীতা চেয়ে তিনি আরও বলেন সমাজের চিহৃিত, তালিকাভুক্ত অপরাধীদেরকে আইনের আওতায় এনে সুষ্ট সমাজ বিনির্মানে ভূমিকা রাখব। অফিসার ইনচার্জ ওসি বাহাউদ্দীন ফারুকী বিপিএম, পিপিএম আরও বলেন আমি খুব দ্রুত পদক্ষেপ নেবো, স্কুল, কলেজ, মাদ্রাসা, হাট বাজার কিংবা গুরুত্বপুর্ণ মোড়ে বখাটেদের আস্তানা রাখবো না। সংবাদকর্মীদের শুধু সাংবাদিকতা নয়, আর্থিক স্বচ্ছলতা ও পরিবার পরিজনের প্রয়োজনে ব্যবসায় মনোনিবেশ করতে হবে। কোন প্রকার অন্যায়ের সাথে আপোষ করে সাংবাদিক জগতকে কলুষীত করবেন না। সাংবাদিক সমাজের অগ্রযাত্রায় বিশেষ ভুমিকা রেখে আসছেন। ওসি বাহাউদ্দীন ফারুকী বিপিএম, পিপিএম আরো জানান

মানুষের জন্য সর্বক্ষণ সেবা দিয়ে যাবে ধাম‌ইরহাট থানা। পুলিশ যেকোনো বিপদে আপদে মানুষ আইনের সেবা নিতে আসবে থানায় প্রয়োজন হবে না কোন দালালের। কোন মাধ্যম ছাড়াই চলে আসবে সরাসরি আমার চেম্বারে প্রয়োজন হবে না কোন অনুমতি। তিনি আরো বলেন থানায় মামলা জিটি অভিযোগ যেকোনো বিষয়ে আসলে সব সময় সেবা পাবেন ধামইরহাট থানা পুলিশের এবং এলাকার স্থানীয় সাংবাদিক ও এলাকার সর্বস্তরের জনগণের কাছে সহযোগিতা চেয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991