শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

পুলিশই জনতা,জনতাই পুলিশ এই শ্লোগানকে বাস্তবে রূপ দিয়েছেন ধামইরহাট থানার (ওসি)মোঃ মোজাম্মেল হক কাজী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ-নওগাঁর ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী পুলিশই জনতা,জনতাই পুলিশ এই শ্লোগানকে বাস্তবে রূপ দিয়েছেন।

পুলিশের প্রতি জনসাধারণের ভুল ধারণা বদলিয়ে মানুষের আস্থা বিশ্বাস অর্জনে পুলিশ সর্বদাই জনগণের পাশে ধামইরহাট থানা অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী
পুলিশের প্রতি মানুষের ভ্যানতো ধারণা থাকলেও ধামইরহাট থানার ধামইরহাট থানা অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী সে ধারণা বদলে দিয়েছেন।
তিনি একজন জনগণের আস্থাভাজন পুলিশ কর্মকর্তা হিসাবে সর্বদায় জনগণের পাশে থেকে জনগণের আদর্শগত ভিন্নতা মেনে নিয়ে দক্ষতার সঙ্গে কাজ করে চলেছেন ধামইরহাট থানার মানুষের কল্যাণে।
পুলিশ জনতার,জনতার সেবাই নিয়োজিত পুলিশ জনগণের বন্ধু তিনি তার কর্মকাণ্ডের মাধ্যমে সেটি দেখিয়ে দিয়েছেন। একজন আদর্শবান( ওসি) হিসাবে দায়িত্ব গ্রহণের পর থেকে মাদকবিরোধী অভিযান চলমান সাইবার ক্রাইম ফৌজদারি মামলাসহ আধুনিক প্রযুক্তি এবং মেধার দক্ষতা দিয়ে অপরাধ দমনের চেষ্টা অব্যাহত রেখেছেন। পুলিশই জনতা, জনতাই পুলিশ এই শ্লোগানকে বাস্তবে রূপ দিয়েছেন।
অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী ধামইরহাট থানায় যোগদানের পরপরই তিনি বলেছিলেন, মাদক শেয়ারন নয়তো ধামইরহাট ছাড়ুন, তিনি তার কথার সুফল বয়ে এনেছেন।উপজেলার মানুষের চোখে একজন আদর্শবান, ন্যায়পরায়ণ ও গরিবের বন্ধু হিসাবে পরিচিতি লাভ করেছেন। তিনি মাঠ পর্যায়ে তার নির্দেশনায় উক্ত থানা পুলিশের সকল ইউনিট মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ, নাশকতাসহ সকল ধরনের ফৌজদারি অপরাধ দমন এবং প্রতিরোধে বিনির্মাণে সুদৃঢ় ভূমিকা রাখেন।তিনি তার সততা, বিচক্ষণতা, বুদ্ধিমত্তা ও মেধা বিকাশের মাধ্যমে উপজেলায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ নির্মূলে সর্বদা কাজ করেই চলেছেন।
ধামইরহাট থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানা, ধর্ষণ মামলা ও সাজাপ্রাপ্ত আসামিদেরকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।থানায় নিয়মিত মামলা রুজু এবং পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চলমান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991