শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

ফেসবুকে কটুক্তি করে প্রাণ নাশের হুমকি রায়গঞ্জে সংখ্যালঘুকে পেটানো সেই আসলামের নামে ২ সাংবাদিকের থানায় মামলা দায়ের।

রেজাউল করিম খান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৬৮ বার পঠিত

সিরাজগঞ্জে রায়গঞ্জে ফেসবুকে কটুক্তি করে সাংবাদিকদের প্রাণ নাশের হুমকি। সংখ্যালঘুকে পেটানো সেই আসলামের নামে রায়গঞ্জ থানায় ২ সাংবাদিক মামলা দায়ের করেছে।

জানাযায়, উপজেলার ঘুড়কা ইউনিয়নের মোড়দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার দুপুর ১২টায় গোমাংস ভক্ষণের অপবাদে একটি শালিসি বৈঠক অনুষ্ঠিত হয়। সেই শালিসি বৈঠক চলাকালীন সময়ে রায় ঘোষণার পূর্বেই প্রভাবশালী আঃলীগ নেতা আহসান হাবিব আসলাম ক্ষিপ্ত হয়ে মোড়দিয়া গ্রামের সংখ্যালঘু রনজিতকে প্রকাশ্য শালিসি বৈঠকে মারপিট করে।

উক্ত ঘটনাটি স্থানীয় সাংবাদিকরা প্রথমে ফেসবুক ও পরে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রেরন করে। এতে আহসান হাবিব আসলাম ক্ষিপ্ত হয়ে ফেসবুকে সাংবাদিকদের কটুক্তি করে ও প্রাণ নাশের হুমকি প্রদান দেয়।

এ ঘটনার প্রতিবাদে কটুক্তি ও প্রাণ নাশের হুমকি স্বীকার রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ শামীম উদ্দিন খাঁন ও দৈনিক জয় সাগর ও সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার রায়গঞ্জ প্রতিনিধি মোঃ আয়ুব আলী। ১১/০১/২০২২ তারিখে রায়গঞ্জ থানায় উপস্থিত হয়ে পৃথক পৃথক দুটি মামলা দায়ের করে সংখ্যালঘু পেটানো সেই আসলামের বিরুদ্ধে।

এ ব্যাপারে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে মামলা ২টি আমলে নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991