রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াত বিদেশী প্রভুদের ওপর নির্ভর করে আগুন সন্ত্রাসে ব্যস্ত-এমপি শাওন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত

 

ফয়জুল্লাহ স্বাধীন: বিদেশি প্রভুদের উপর নির্ভর করে তারেক জিয়া দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন ভোলা -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরনবী চৌধুরী শাওন।

শনিবার (১১নভেম্বর ২০২৩)ভোলার লালমোহন উপজেলাধীন মঙ্গল শিকদার বাজারে বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস, জ্বালাও পড়াও, নৈরাজ্য সৃষ্টি,দেশবিরোধী ষড়যন্ত্র ও ভোটাধিকার হরণের পাঁয়তারার প্রতিবাদ এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষে শান্তি ও উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন বিএনপি জামায়েত আগুন সন্ত্রাসে ব্যস্ত।ঢাকায় মহাসমাবেশের নামে বিএনপি-জামায়াত সন্ত্রাস, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, হরতাল ও নৈরাজ্যের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে।সাধারণ মানুষের মধ্যে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে আমরা সব সময় রাজপথে আছি।তারা দেশের উন্নয়ন চায়না। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ের লক্ষ্যে সবাইকে কাজ করা আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল হাওলাদার,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান রহমান সেলিম, তজুমুদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান,লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুণ সহ লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991