শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

বিএনপি- জামায়াতের নৈরাজ্যে, অগ্নিসংযোগ ও পরিবহন শ্রমিক হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মতবিনিময় সভা অনুষ্ঠিত। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার পঠিত

মোঃ রেজাউল করিম খান
ভ্রাম্যমান প্রতিনিধি

বিএনপি- জামায়াতের নৈরাজ্যে, অগ্নিসংযোগ ও পরিবহন শ্রমিক হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন এর আয়োজনে-

সোমবার (৬ নভেম্বর)  সকাল সাড়ে ১০  জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন – সিরাজগঞ্জ -২  (সদর- কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এসময়ে 
 তিনি তার বক্তব্যে বলেন – বিএনপি- জামায়াতের কথিত হরতাল ও অবরোধ জনগণের সাড়া নেই , এ হরতাল ও অবরোধ জনগণ মানে না। বিএনপি-জামাতের মিথ্যাচার  নগ্নভাবে প্রকাশিত হয়েছে। শান্তিপূর্ণ সমাবেশের নামে পুলিশ হত্যা, পরিবহন শ্রমিক হত্যা ,  প্রধান বিচারপতি বাসভবনে হামলা ভাংচুর,  বাস- ট্রাক ও পুলিশ বক্সে  আগুন দিয়ে নাশকতা ও সন্ত্রাস সৃষ্টি  করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচন বানচাল করার স্বপ্ন দেখছেন সেটা সফল হবে না। আগুন সন্ত্রাসীদের রাজনৈতিকভাবে মোকাবেলা করেই সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী জাতীয় দ্বাদশ  সংসদ নির্বাচন অনুষ্ঠিত  হবে। 
তিনি তার বক্তব্যে আরো বলেন – দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সবাইকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে আবারও চতুর্থবার প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য সবার কাছে নৌকা মার্কায় ভোট চাই। 

উক্ত মতবিনিময়  সভায়- সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আসলাম উদ্দিন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্যে রাখেন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন- সাধারণ সম্পাদক মোঃ নামদার হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা পরিষদ সদস্য মোঃ একরামুল হক একরাম, সিরাজগঞ্জ জেলা ট্রাক ও  ট্যাংকলরী মালিক গ্রুপের সভাপতি টি.এম.  রিজভী প্রমুখ। 

এসময়ে মতবিনিময় সভায়- সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ কর্মচারী ও গাড়ী চালক এবং  শ্রমিকদের অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991