শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

রাজশাহীত গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

ফারুক হোসেন রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহী মহানগরী’র কাটাখালী থানার হরিয়ান পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৫ জুয়াড়িকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামিরা হলেন মো: আনোয়ার হোসেন বাবু (৫০), মো: জহুরুল ইসলাম (৪০), মো: শহিদুল ইসলাম (৩৫), মো: রাসেল (৪২) ও মো: সান্নান আলী (৩০)। আনোয়ার হোসেন বাবু ও জহুরুল ইসলাম রাজশাহী মহানগরীর কাটাখালী থানার হরিয়ান পশ্চিমপাড়ার মৃত আব্দুস সালামের ছেলে, শহিদুল ইসলাম একই থানার সুচারণ পূর্বপাড়ার মৃত আব্দুল আজিজ মীরের ছেলে, রাসেল পবা থানার গোবিন্দপুরের মৃত লুৎফর রহমানের ছেলে ও সান্নান আলী বেলপুকুর থানার উত্তর কাজির পাড়ার মৃত লালচানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৬ নভেম্বর ২০২৩ ইং তারিখে রাত পৌনে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তাঁর টিম রাজশাহী মহানগর এলাকায় অভিযান পরিচালনা করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাটাখালী থানার হরিয়ান পশ্চিমপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগোল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের টিম রাত ৯ টায় কাটাখালী থানার হরিয়ান পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করে। এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কাটাখালী থানায় মামলা রুজু করা হয়েছে।ধৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991