শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

রাজশাহী সদর-২ আসনে বিশাল ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান বাদশা জয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ১২৯ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ    নৌকা থেকে পিছলে গেলেন রাজশাহীর সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা। তিনি গত তিনবার নৌকায় চলে নদী পার হলেও একার নৌকা থেকে পিছলে গেছেন।

চতুর্থবারও এমপি ফজলে হোসেন বাদশা নৌকায় চড়ে নদী পার হওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি এবার নদী পার হতে পারলেন না। মাঝ পথে তো দুরের কথা নৌকা ছাড়ার আগেই তিনি পড়ে গেলেন। দ্বাদশ জাতীয় নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফলাফলে এমনটাই দেখা গেছে।

রোববার (৭ জানুয়ারি) সকাল আটটা থেকে ভোট শুরু হয়ে চলে বিকেল চারটা পর্যন্ত। পরে ভোট গণনা শুরু হয়।

রাজশাহীর-২ আসনে (সদর) ১১২টি কেন্দ্রের মধ্যে সকল কেন্দ্রের বেসরকারি ফলাফল  পাওয়া গেছে। ১১২টি কেন্দ্রের মধ্যে সকল কেন্দ্রের ফলাফলে দেখা গেছে, নৌকা প্রতিক নিয়ে বর্তমান এমপি ফজলে হোসেন বাদশা পেয়েছেন ৩১৪২৩ ভোট, আর আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী  ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান বাদশা পেয়েছেন কাঁচি প্রতিক নিয়ে ৫৫১৪১ ভোট। ফলাফল বিশ্লেষনে দেখা যাচ্ছে নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশাকে এবার বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করলেন স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান বাদশা।

সদর আসনে ২৩ হাজার ৭১৮ ভোটের ব্যবধানে কাঁচির প্রার্থী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বিজয়ী হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991