বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

সামাজিক সংগঠন তারুণ্যের উদ্যোগ বাংলাদেশ স্বেচ্ছাসেবী উপদেষ্টা আব্দুল মমিন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১৩৭ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক:   রাজশাহী নগরীতে সামাজিক সংগঠন তারুণ্যের উদ্যোগ বাংলাদেশ স্বেচ্ছাসেবী উপদেষ্টা আব্দুল মমিন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর কে ফুলের তোড়াও দিয়ে শুভেচ্ছা জানান।

গত ১০ জানুয়ারী ২০২৪ ইং তারিখে তারুণ্যের উদ্যোগে একযোগে একসাথে এই স্লোগান কে সামনে রেখে এক ঝাঁক তরুণের দল যাচ্ছি এবং ভবিষ্যতে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

জনপ্রিয় সামাজিক সংগঠন তারুণ্যের উদ্যোগ বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের আপনাকে উপদেষ্টা হিসেবে পেয়ে আমরা ধন্য আপনার সার্বিক সহযোগিতায় আমাদের পথ চলা শক্তি এবং অনুপ্রেরণা হোক বহু দূর সেই প্রত্যাশায় অভিনন্দন উপদেষ্টা মো: আব্দুল মোমিন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর নবনির্বাচিত প্যানেল মেয়র -২ রাজশাহী সিটি কর্পোরেশন রাজশাহী। এই সময় মাননীয় উপদেষ্টা মন্ডলী কে ফুলের তোড়া ও কেক কেটে শুভেচ্ছা জানানো হয় ও নতুন ২০২৪ সালের ক্যালেন্ডার হাতে তুলে দেওয়া হয় । উপস্থিত সন্ধ্যায় ৭.৩০ মি: সময় ছিলেন সংগঠন টির সভাপতি মোঃ রাজীব শেখসহ-সভাপতি আশিক আল হাসান সভা-সভাপতি ঐশি খান সহ-সভাপতি মারিয়াম সাধারণ সম্পাদক রাতুল সাংগঠনিক সম্পাদক রনি হোসেন সরকার কোষাধ্যক্ষ স্নেহা শেখ ,প্রচার সম্পাদক তানজিম তিশা, ও সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ মৌসুমী,নিশা , রজনীশান্তনু ,তমা ,রোজা ,সাব্বির,ইয়াসিন, পিয়ালী , জেসমিন সানজিদা, শান্ত ,শিপার ,মমি রবিন, আমিনুল ইসলাম,রাহি শেখ, চৈতি, বৃন্তি মৌ সানজিদা, জেসমিন,পিয়ালী মাহমুদা, হাফিজা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991