শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

রাজশাহী গোদাগাড়ী ভারতীয় সীমান্তবর্তী হতে কোটি টাকার হেরোইনসহ ১ আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
রাজশাহী র‍্যাব-৫ এর সদস্যরা গোদাগাড়ীর চর এলাকা আমতলা খাসমহলে অভিযান চালিয়ে কোটি টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
গত ২৯ নভেম্বর ২০২৩ ইং তারিখে বুধবার দিবাগত ভোর রাতে। এসময় নগর টাকা ও মোবাইলও উদ্ধার করা হয়েছে।

আটক মাদক কারবারীর নাম লিটন (৪৪)। তিনি গোদাগাড়ীর চর এলাকা আমতলা খাসমহল এলাকার হোসেন আলীর ছেলে। তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলেও জানিয়েছে র‍্যাব।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,র‍্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গোদাগাড়ী থানার চরআষাড়িয়াদহ ইউনিয়নের চর আমতলা খাসমহল গ্রামের মাদক ব্যবসায়ী লিটন তার বাড়িতে বিক্রির জন্য মাদকদ্রব্য হেরোইন মজুদ রেখেছে।

এমন সংবাদ পেয়ে নৌকা যোগে নদী পেরিয়ে মাদক ব্যবসায়ী লিটনের বাড়ির চারিদিকে ঘিরে ফেলে র‍্যাব
এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ১ জনকে র‌্যাব আটক করে। অপর এক ব্যক্তি ঝাঁড়-জঙ্গলের ভেতর দৌড়ে ভারতীয় সীমান্তের দিকে পালিয়ে যায়।

পরে লিটনের বাড়ির ভেতরে তল্লাশী চালিয়ে খড়ের আটির মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি একশ গ্রাম হেরোইন উদ্ধার হয়। পরে লিটনকে গোদাগাড়ী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991