বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৭ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহীতে দুই দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড শুরু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬’তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। কুমিল্লায় পবিত্র ঈদে মিলাদুন্নবী জশনে জুলুসে নগরে সড়ক মুখরিত রাণীশংকৈলে নিখোঁজ দুই শিশুসহ মায়ের মরদেহ উদ্ধার কুয়াকাটায় বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব পর্যটন দিবস পালিত। রাজশাহী জেলা ডিবি পুলিশের অভিযানে  ১৫০ পিচ ইয়াবা-সহ নারী গ্রেফতার চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫, অবসরে বয়সসীমা বৃদ্ধি, শিবগঞ্জে জমি ক্রয় করেও, জমি বিক্রেতার বিরুদ্ধ রেজিস্ট্রি না দেয়ার অভিযোগ শ্রেষ্ঠ চেয়ারম্যান ও প্রশাসক নির্বাচিত হলেন গলাচিপা উপজেলা চেয়ারম্যান এবং ইউএনও। কামারখন্দে ড. জান্নাত আরা তালুকদার  হেনরী’র  নৌকা’র পক্ষে গনসংযোগ

ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন পূর্বক ৫ আসামী গ্রেফতার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৪৪ বার পঠিত

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান:-গাইবান্ধা জেলার সম্মানিত পুলিশ সুপার মোঃ কামাল হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় সাঘাটা থানার কুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন পূর্বক ৫ জন আসামী গ্রেফতার।

গত ইং ২০/০৩/২০২৩ তারিখ দুপুর ১২.০০ ঘটিকার সময় সাঘাটা থানাধীন বাদিনার পাড়া গ্রামে জনৈক মোঃ আব্দুল্লাহর ভুট্টা ক্ষেতের ভিতর রুবেল হোসেন (২২), পিতা-মোঃ আজগর আলী, সাং-পবনতাইড়, থানা-সাঘাটা, জেলা-গাইবান্ধা এর মৃতদেহ পাওয়া যায়। ডিসিস্ট এর মৃতদেহ উদ্ধার পূর্বক পোস্টমর্টেম করা হয়। পরবর্তীতে ঘটনা সংক্রান্তে সাঘাটা থানায় একটি হত্যা মামলা রুজু হয়। এটি একটি কুলেস হত্যা মামলা। মামলাটি রুজু হওয়ার পর সাঘাটা থানার একটি টিম নিরন্তর প্রচেষ্টা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত ০৩ জন যথা-১। মোঃ ওবায়দুল ইসলাম (২৪) ২। মোঃ রুবেল মিয়া (২২) ৩। মোঃ জসিম উদ্দিন (৩২)দেরকে ঢাকা জিরাবো এলাকা হতে গ্রেফতার করে। তাদের ০২ জনের বাড়ি সাঘাটায় এবং অপর ০১ জন জনের বাড়ি বরিশাল জেলার হিজলা থানা এলাকায়। গ্রেফতারকৃত ওবাইদুলের নিকট হতে মৃত রুবেল হোসেনের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। আসামীত্রয়ের দেওয়া তথ্য মতে ডিসিস্টের চুরি যাওয়া অটোভ্যানটি ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ০২ জন যথা-১। মোঃ সাজু মিয়া (৪০) ও ২। মোঃ রেজাউল করিম (৫০) দ্বয়কে গ্রেফতার করা হয় এবং তাহাদ্বয়ের হেফাজত হতে অটোভ্যানের বিভিন্ন অংশ যথা- ০১টি টায়ার বিহীন ঢাকা, ০১টি হ্যান্ডেল, ০১টি লুকিং গ্লাস, ০১টি যাত্রী বসার সিট ও ০১টি এক্সেল উদ্ধার করা হয়। হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত আসামী ওবাইদুল, রুবেল ও জসিমকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ঢাকা জিরাবো এলাকায় একসঙ্গে বিভিন্ন কাজকর্ম করে থাকে। ঘটনার ২দিন পূর্বে তারা ০৩ জন একত্রে সাঘাটা নিজ এলাকার আসে এবং অটোভ্যান ছিনতাই করার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক ঘটনার দিন গত ইং ১৯/০৩/২০২৩ তারিখ রাত্রী ০৯.০০ ঘটিকার সময় তারা ডিসিস্ট রুবেল এর অটোভ্যানটি সাঘাটা বাজার হইতে ভাড়া করে নিজ বাড়ী বাদিনারপাড়া গ্রামের দিকে নিয়ে যায়। পথিমধ্যে নির্জন এলাকায় অটোচালক রুবেলকে তার ব্যবহৃত চাদর গলায় পেঁচিয়ে হত্যা করে এবং মৃতদেহ পাশের ভুট্টা ক্ষেত্রের ভিতর ফেলে রেখে তারা অটোভ্যান ও মোবাইল নিয়ে চলে যায়। হত্যাকারী আসামীরা সাঘাটা- থানার বারোকোনা বাজারের পার্শ্বে আসামী সাজু মিয়া ও রেজাউল করিম দ্বয়ের নিকট অটোভ্যানটি ৯,৫০০/-টাকায় বিক্রি করে এবং ঐ রাতেই তারা একসাথে ঢাকায় চলে যায়।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন গত (২৮ এপ্রিল) শুক্রবার এক প্রেস ব্রিফিংএর মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন তিনি আরও বলেন জিজ্ঞাসাবাদে আসামী ওবাইদুল, রুবেল ও জসিম হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। আসামী ওবাইদুল, রুবেল ও জসিম ঢাকায় একই ভাড়া বাসায় থাকত। তারা মাদকাসক্ত। মূলত টাকার জন্যই আসামীরা অটো চালককে হত্যা করে অটোভ্যানটি নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991