মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৪৮ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহী পুলিশ হাসপাতাল টেলিমেডিসিন সেবা চালু করেছে শেখ হাসিনা দেশে ফিরেছিলেন তাই উন্নয়নের শিখরে বাংলাদেশ নওগাঁর নিয়ামতপুরে সমাজ সেবা দপ্তরের সেমিনার সাপাহা‌রে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পা‌লিত রাজশাহী কর্তৃক হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার গোমস্তাপুরে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাইবান্ধা জেলা শাখার আয়োজনে আনন্দ র‍্যালি। জাতীয় সাংবাদিক সংস্থা’র রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মিলন-সম্পাদক আরিফ যুবলীগ নেতা জালাল উদ্দিন এর জন্মদিন পালিত অস্ত্র সহ সাতক্ষীরায় যুবক আটক

পলাশবাড়ীতে চোখে গুল ও ধুলা ছিটিয়ে টাকা ছিনতাইয়ে ঘটনায় ছিনতাইকারী গ্রেফতার হলেও উদ্ধার হয়নি টাকা

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান ,রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৫৭ বার পঠিত

চোখে গুল ও ধুলা দিয়ে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ১ নং কিশোরগাড়ী ইউনিয়নের কাশিয়াবাড়ী বাজারের বিকাশ,রকেট, এজেন্ট ব্যাংক,নগদ এর এজেন্ট ক্যান্সার রোগে আক্রান্ত আতিয়ার রহমান মাষ্টারে নিকট হতে ৩ লাখ ৬৫ হাজার ৮ শত টাকা ছিনতাইয়ের ঘটনায় পলাশবাড়ী থানায় মামলা দায়ের করা হয়। এ মামলায় ছিনতাইকারীরা গ্রেফতার হলেও ছিনতাইকৃত টাকা উদ্ধার না হওয়ায় চরম হতাশায় দিন যাপন করছেন ভুক্তভোগী আতিয়ার রহমান ও তার পরিবার।

আতিয়ার রহমান মাষ্টার পলাশবাড়ী উপজেলার সুলতানপুর দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন শিক্ষকতার পাশাপাশি তিনি দীর্ঘদিন হলে ব্যবসা করেন। তিনি দীর্ঘদিন হলো ক্যান্সার রোগে আক্রান্ত ।

গতকাল ১৯ জানুয়ারী রাত ১০ টার পর কাশিয়াবাড়ী বাজার হতে নিজ বসতবাড়ীতে ফেরার পথে কাশিয়াবাড়ী মৌজায় আহসান প্রমানিকের বসতবাড়ী পশ্চিম পার্শ্বে ও মৃত মিষ্টারের বসতবাড়ীর পূর্ব পার্শ্বে রিশিঘাট হতে কাশিয়াবাড়ী বাজারের রাস্তার উপরে আতিয়ার রহমানের চোখে গুল ও বালু ছিটিয়ে ধাক্কা চরথাপ্পর লাত্থি দিয়ে রাস্তাপাশে ফেলে শপিং ব্যাগে থাকা দোকানের লেনদেনকৃত ব্যবসার ৩ লাখ ৬৫ হাজার টাকা কেড়ে নিয়ে যায় স্থানীয় চকবালা গ্রামের আলেক উদ্দিনের ছেলে ১। জামিরুল ইসলাম (২০) ও আজিজারের রহমানের ছেলে ২। আবু বক্কর সিদ্দিক (২২) । পরে থানায় মামলা দায়ের হলে গত ২১ জানুয়ারী ছিনতাইকারীদের গ্রেফতার করা সম্ভব হলেও উদ্ধার করা সম্ভব হয়নি ছিনতাইকৃত টাকা। এঘটনায় ছিনতাইকৃত টাকা উদ্ধারে থানা পুলিশসহ সংশ্লিষ্টদের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী আতিয়ার রহমান।

এদিকে টাকা উদ্ধারে প্রয়োজনীয় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানান থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা।

ভুক্তভোগী আতিয়ার রহমান মাষ্টার বলেন,গত ১৯ জানুয়ারী রাতে ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের পর ছিনতাইকারীরা গ্রেফতার হওয়ার পরে ছিনতাই করেছেন মর্মে পুলিশের নিকট স্বীকারোক্তি দেওয়ার পরেও ছিনতাইকৃত টাকা উদ্ধার না হওয়ায় আমি ও আমার পরিবার চরম হতাশায় ভুগছি। ছিনতাইকৃত টাকা উদ্ধারে থানা পুলিশসহ সংশ্লিষ্টদের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991