বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

সোনারগাঁও থানাধীন নারায়ণগঞ্জ জেলা ৫,১৭০ পিস ইয়াবা ও নগদ ২৪,৫০০-টাকা’সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ১০৬ বার পঠিত

 

মোঃ আলমগীর হোসেন ক্রাইম রিপোর্টার:   র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১১ আদমজীনগর, নারায়ণগঞ্জ র‍্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জের অভিযানে সোনারগাঁ থানা এলাকা হতে ৫,১৭০ পিস ইয়াবা’সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারি ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ’এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ০৯ জানুয়ারি ২০২৪ ইং তারিখ দুপুরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৫,১৭০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের ২৪,৫০০/- (চবিবশ হাজার পাঁচশত) টাকা’সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ০১। কুসুম কুলসুম (৩০), স্বামীঃ মোঃ ইউসুফ, পিতা- মুসলিম, সাং- শংকচাইল, থানা- বুড়িচং, জেলা- কুমিল্লা, ২। মোছাঃ নাসিমা (২৬), স্বামী- মোঃ দুলাল, পিতা- দেলোয়ার হোসেন, সাং- আঠারোগাছিয়া, থানা- পটুয়াখালী, জেলা- জেলা- বরিশাল, ৩। মোঃ ইউসুফ (৫৩), পিতা- মোঃ সোনা মিয়া, মাতা- সাফিয়া খাতুন, সাং- শশীদল, থানা- ব্রাহ্মণপাড়া, জেলা- কুমিল্লা। প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ১। কুসুম কুলসুম (৩০), ২। মোছাঃ নাসিমা (২৬) এবং ৩। মোঃ ইউসুফ (৫৩) পেশাদার মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ খানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে, বলে জানান র‍্যাবের সহকারী পরিচালক মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

তিনি আরো জানান মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991