রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
ঘোষনা
মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশন ও শান্তি নিবিড় পাঠাগার এর পক্ষ থেকে সম্মাননা পদক প্রদান করা হলো তীব্র তাপদাহে কোটচাঁদপুরের কৃষকেরা বোরো ধান ঘরে তুলতে ব্যস্ত সিরাজগঞ্জে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্বে নন ক্যাডার মেডিকেল অফিসার মানিকগঞ্জ সদর হাটিপাড়া ইউনিয়নে রাতের আঁধারে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন শাহজাদপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হজ ফ্লাইট শুরু ৯ মে সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী সলঙ্গায় ইসতেসকার নামাজ আদায় সাতক্ষীরার কালিগঞ্জে অপরিপক্ক আম জব্দ করে বিনষ্ট

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার এর ফ্যাক্টরি পরিদর্শন”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৯১ বার পঠিত

মোঃ শাহ সৈয়দ খাঁন ময়মনসিংহ জেলা ব্যুরো প্রধান:- ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার মিজানুর রহমান  ফ্যাক্টরি পরিদর্শন করেন।

বুধবার (২১জুন) দুপুর ১২.০০ ঘটিকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ভালুকা থানাধীন “বাসার স্পিনিং মিলস লিঃ” এবং পরবর্তীতে দুপুরে ১.৩০ ঘটিকায় “নরটেক্স টেক্সটাইল মিলস লিঃ” সরেজমিনে পরিদর্শন করেন।

এসময় তিনি আসন্ন ঈদুল আযহা উপলক্ষে কারখানার মালিক পক্ষ, কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদের বেতন বোনাস সংক্রান্তে খোঁজখবর নেন। শ্রমিকদের অভ্যন্তরীণ কোন প্রকার অসন্তোষ বা ক্ষোভ আছে কিনা জানার চেষ্টা করেন।

কোন সমস্যা দেখা দিলে তাৎক্ষনিক ভাবে অবহিত করার জন্য পরামর্শ দেন। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পুলিশ সুপার শ্রমিকদের বেতন-বোনাসসহ ন্যায্য পাওনা সময়মতো পরিশোধ করতে মালিক পক্ষকে অনুরোধ করেন। তিনি উভয় ফ্যাক্টরির নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেন ও কারখানা কর্তৃপক্ষকে নিরাপত্তা সংক্রান্ত পরামর্শ প্রদান করেন। ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৫, ময়মনসিংহ ইউনিট কারখানার নিরাপত্তা নিশ্চিত করাসহ মালিক ও শ্রমিকদের সমস্যা সমাধানে সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে বলে পুলিশ সুপার সবাইকে আশ্বস্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন উভয় কারখানার মালিক প্রতিনিধি, ম্যানেজমেন্ট কর্মকর্তা বৃন্দ ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ময়মনসিংহ ইউনিটের পুলিশ পরিদর্শকসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991