মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
ঘোষনা
গোদাগাড়ীতে বার বার পুলিশ-জনতার মারামারি কেন?  রাজশাহীর পুঠিয়া হতে ৭৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভালুকা মডেল থানার পুলিশ অটোরিকশা সহ দুই আসামি গ্ৰেপ্তার রংপুরে হাড়িভাঙ্গা আমে স্বপ্ন বুনছেন চাষিরা রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদক ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ যশোরের কোতয়ালী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে ১০০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২ দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বিএনপি থেকে জাহাঙ্গীরকে বহিষ্কার প্রথমবারের মতো স্টিমার সরাসরি ভিড়লো দ্বীপবন্ধু জেটিতে। ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে

কাশিয়ানীতে চলন্ত মোটরসাইকেলে বাঁশের ধাক্কায় চালক নিহত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ বার পঠিত

শহিদুজ্জামান লাবু কাশিয়ানী উপজেলা প্রতিনিধিঃ- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার শিবগাতী বাস স্ট্যান্ডের পশ্চিম পাশে চলন্ত মোটরসাইকেলে বাঁশের ধাক্কায় চালক নিহত হয়েছে।

শনিবার ১৬ সেপ্টেম্বর সকাল আনুমানিক ০৭:৩০ ঘটিকার সময় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতের নাম খালিদ হাসান বিশ্বাস (৩৩)। তার পিতার নাম আবু হাসান বিশ্বাস। সে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার পাকুরিয়া গ্রামের বাসিন্দা।

খুলনা থেকে মোটরসাইকেল যোগে তার কর্মস্থল ঢাকা যাওয়ার পথে শিবগাতী বাস স্ট্যান্ডের পশ্চিম পাশে মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনা স্থলেই তিনি মৃত্যুবরণ করেন। ঘটনার খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেন।

নিহতের বড় ভাই সজিব রহমান জানান, ঘটনার খবর পেয়ে আমিসহ পরিবারের লোকজন আমার ছোট ভাইয়ের মৃতদেহ পুলিশের নিকট থেকে গ্রহণ করেছি।
আজ এশার পরে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

অভিযুক্ত বিধান বিশ্বাস এর স্ত্রী জানান, তার স্বামী বিধান বিশ্বাস সকালে শ্রমিক হিসেবে বাঁশ কাটতে যায় পাশের গ্রামের সাহেব আলীর সাথে।
এরপর তিনি তাড়াহুড়া করে বাড়ি এসে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে তার আর খোজ পাচ্ছি না।

বাশঁ পরিবহনের সাথে জড়িত সাহেব মোল্লা জানান, আমি বাঁশ বাগানে বাঁশ কাটতে ছিলাম
আর বিধান বিশ্বাস কাটাবাঁশ বিশ্বরোডে তুলছিলেন,দীর্ঘক্ষন তার খোঁজ না পাওয়ায় আমি বিশ্ব রোডে খোঁজ করলে তাকে রোডের পাশে পড়ে থাকতে দেখি, আমি তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাড়িতে পাঠিয়ে দেই।

তবে এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, সাহেব মোল্লা ও বিধান বিশ্বাস দুজনেই কাটা বাঁশ বিশ্বরোডে তুলছিলেন, বিধান বিশ্বাস খেয়াল না করায় বাঁশ নিয়ে বিশ্বরোডের মাঝখানে উঠে যান, মোটরসাইকেল আরোহী সরাসরি বাশেঁর সাথে এসে মাথায় ধাক্কা খান, ধাক্কার ফলে মোটরসাইকেল চালক, মোটরসাইকেল সহ প্রায় ২০ ফুট দূরে চলে যান।

উপস্থিত জনতা গুরুতর আহত মোটরসাইকেল চালক খালিদ হাসানকে তোলেন তবে তিনি ঘটনাস্থলে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান উক্ত ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991