মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহীর পুঠিয়া হতে ৭৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভালুকা মডেল থানার পুলিশ অটোরিকশা সহ দুই আসামি গ্ৰেপ্তার রংপুরে হাড়িভাঙ্গা আমে স্বপ্ন বুনছেন চাষিরা রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদক ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ যশোরের কোতয়ালী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে ১০০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২ দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বিএনপি থেকে জাহাঙ্গীরকে বহিষ্কার প্রথমবারের মতো স্টিমার সরাসরি ভিড়লো দ্বীপবন্ধু জেটিতে। ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে তীব্র তাপপ্রবাহে মহাসড়কের বেহালদশা: ঘটতে পারে প্রাণঘাতী দূর্ঘটনা

গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তার এ ময়লাগুলোর গন্ধে এখানে দাঁড়ানোও কঠিন

আলমগীর হোসেন সাগর 
  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
ময়লা ড্রেন থেকে উঠানো হয়েছে । সে ময়লা অর্ধেক আবার ড্রেনেই যাচ্ছে । কিছু ময়লা মানুষের পায়ে পায়ে তাদের বাড়ি ঘুরে আসছে । সামনে ঈদ তার আগে দুর্গন্ধের একটা আভা দিয়ে যেন বরণ করে নেয়া !
মাওনা চৌরাস্তার এ ময়লাগুলোর গন্ধে এখানে দাঁড়ানোও কঠিন ! যেকোনো ময়লা ফেলে রাখলেই তাতে গন্ধ হয় কারণ সেখানে এনারবিক ব্যাকটেরিয়ার জন্ম হতে থাকে ।
মাটির সংস্পর্শেও বিভিন্ন ধরণের ব্যাকটেরিয়া জন্ম নিয়ে থাকে । তার অনেকগুলোই ক্ষতিকর । ডায়রিয়ার প্রকোপ বাড়তে পারে, অক্সিজেন কমে জায়গাটি হয়ে উঠতে পারে রোগীর মৃত্যুর কারণও !
পাশেই ইফতারি বিক্রি হয়, পুলিশ ফারি আছে, বড় বড় নেতার গাড়িও দেখি দাঁড়িয়ে থাকে ।
প্রশাসনের এমন কেউ নেই যে এখান দিয়ে যান না !
এভাবে ময়লা ফেলে রাখা স্পষ্ট অনিয়ম, সাধারণ মানুষের সাথে এক প্রকার অবহেলার বহিঃপ্রকাশ !
পৌরসভা কর্তৃপক্ষের উচিৎ ময়লাগুলো অপসারণ করে রাস্তাটি মানুষদের জন্য চলাচলের ব্যবস্থা করা । এর জন্য যানজটও বাড়ছে । সব কিছু মিলিয়ে বিষয়টি সত্যিই খুব অস্বস্তিকর ও ভালো না থাকার উজ্জল একটি দৃষ্টান্ত ।
ছবিগুলো প্রিয় সংবাদকর্মী চঞ্চল খানের প্রোফাইল থেকে নেয়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991