রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
ঘোষনা
মানিকগঞ্জ সদর হাটিপাড়া ইউনিয়নে রাতের আঁধারে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন শাহজাদপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হজ ফ্লাইট শুরু ৯ মে সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী সলঙ্গায় ইসতেসকার নামাজ আদায় সাতক্ষীরার কালিগঞ্জে অপরিপক্ক আম জব্দ করে বিনষ্ট ঝিনাইদহে আগুনে পুড়ে সর্বস্ব হারিয়ে পথে পথে ঘুরছেন কৃষক আবু বক্কর কোটচাঁদপুরে হিটস্ট্রোকে ১ জনের মৃত্যু উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন

গাজীপুরে সেপটিক ট্যাংকের বাঁশ কাঠ খুলতে নেমে দুই শ্রমিকের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

 

আলমগীর হোসেন সাগর স্টাফ রিপোর্টার :    গাজীপুরের শ্রীপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধারে কাজ করছে।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেল চারটার দিকে পৌরসভার মন্ডল বাড়ির চৌকিদার ভিটায় আবু সাঈদের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নেত্রকোণা জেলার সদর থানার দিঘজান গ্রামের সোনা মিয়ার ছেলে মো. মোখলেছ (৪৫) ও ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার জয়নাল আবেদিনের ছেলে মো. মাসুম (২৪)।

স্থানীয়রা জানান, গাজীপুরের শ্রীপুর পৌরসভার মন্ডল বাড়ির চৌকিদার ভিটায় আবু সাঈদের নির্মাণাধীন বহুতল ভবনের কাজ চলছে। দুই মাস আগে ওই বাড়িতে একটি সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়। নির্মাণ করা সেপটিক ট্যাংকের ভেতরে বাঁশ ও কাঠ খুলতে বুধবার সকালে মোখলেছ ও মাসুম ভেতরে নামে। দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলেও তাদের কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে তাদের এক সহকর্মী মোখলেছের মোবাইল কল দিয়ে তা বন্ধ পায়। এরপর সহকর্মী রুহুল আমিন বিকেলে সেপটিক ট্যাংকের পানির মধ্যে তাদের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ও শ্রীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) শাখাওয়াত হোসেন বলেন, সেপটিক ট্যাংকের ভেতর থেকে শ্রমিকদের মরদেহ তুলে আনার চেষ্টা করছে ফায়ার সার্ভিস। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991