সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা
মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশন ও শান্তি নিবিড় পাঠাগার এর পক্ষ থেকে সম্মাননা পদক প্রদান করা হলো তীব্র তাপদাহে কোটচাঁদপুরের কৃষকেরা বোরো ধান ঘরে তুলতে ব্যস্ত সিরাজগঞ্জে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্বে নন ক্যাডার মেডিকেল অফিসার মানিকগঞ্জ সদর হাটিপাড়া ইউনিয়নে রাতের আঁধারে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন শাহজাদপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হজ ফ্লাইট শুরু ৯ মে সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী সলঙ্গায় ইসতেসকার নামাজ আদায় সাতক্ষীরার কালিগঞ্জে অপরিপক্ক আম জব্দ করে বিনষ্ট

গোমস্তাপুরে নানা আয়োজনে মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ বার পঠিত

 

আমিনুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয়ের ৫২ বছর পূর্তিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস-২০২৩ পালিত।

দিবসটি পালন উপলক্ষে গোমস্তাপুর উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহণ করে।
শনিবার (১৬ডিসেম্বর) সূর্যোদ্বয়ের সাথে সাথে ৩১ বার তপোধ্বনীর মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। এরপর বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে উপজেলা প্রসাশনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে পুস্পস্তবক অর্পণ করা হয়। কর্মসূচির মধ্যে ছিল, রহনপুর আহম্মদী বেগম (এবি) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন, ক্রীড়া অনুষ্ঠান ও বীর মুক্তিযোদ্ধা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের  সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত আনজুম অনন্যার সভাপতিত্বে কর্মসূচির সমূহে উপস্থিত ছিলেন,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জাতীয় সংসদ মুহা: গোলাম মোস্তফা বিশ্বাস,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহু, রহপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, সহকারী কমিশনার(ভূমি) জান্নাতুল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল রাকিবুল ইসলাম, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ ,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নূরুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991