শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফেক আইডির বিরুদ্ধে প্রতিবাদ করলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা।

রাসেদুল হাসান
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১০ বার পঠিত

লক্ষ্মীপুর জেলা চন্দ্রগঞ্জ থানাধীন ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল কাদের ও ৫ নং ওয়ার্ড ইউ পি সদস্য সোহেল রানার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক কুচক্রী মহল কটূক্তি করে ফেইসবুকে।

একটি ফেক আইডিতে কিছু মিথ্যা রটিয়ে বিভ্রান্ত চড়িয়েছে।এমন কি এ আইডিতে বিভিন্ন সময়,দিঘলী ইউনিয়নের,সম্মানিত ব্যক্তিদের বিরুদ্ধে ও বিভ্রান্ত ছড়ায়।এতে করে মানুষ বিভ্রান্তকর অবস্থায় আছে। কিন্তু এ আইডি কে চালাচ্ছে কেউ জানেনা সবাই এ আইডি থেকে নিস্তার চায়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন,আমার পরিষদের বিরুদ্ধে যে মিথ্যা ঘটনা রটিয়েছ তাহা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট এধরণের ঘটনা আমার পরিষদে ঘটে নাই।এইটি ষড়যন্ত্র মূলক তাই আমি এ আইডি যে চালায় তার বিচার চাই।সাধারণ জনগণকে বলবো। আপনারা গুজবে কান দিবেন না এবং যে এ আইডির সন্ধান দিতে পারবে তাকে তাকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে।প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করি আপনারা এ আইডি টা খুঁজে বের করে উপযুক্ত শাস্তির দাবি জানাই।

ইউনিয়ন পরিষদের সচিব ও ইউ পি সদস্য সোহেল রানার সাথে কথা বলে জানা যায়,তাদের মাঝে এ ধরনের কোনো ঘটনা ঘটে নাই এইটা এক ধরনের ষড়যন্ত্র।আমাদের মানসম্মান ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল এ কাজগুলো করে যাচ্ছে।আমরা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি এ ধরনের বিভ্রান্তি যাহারা ছড়ায় তাদের কে খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।আমরা পরিষদের পক্ষ থেকে এ আইডির বিরুদ্ধে মামলা করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991