রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

বিএনপি এখন বিদেশি ষড়যন্ত্রের মধ্যেমে ক্ষমতায় আসতে চায় তানভীর শাকিল জয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৩৯ বার পঠিত

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ-সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, বিএনপি তো দুর্নীতি ছাড়া বাংলাদেশের জনগণের জন্য কিছুই করতে পারেননি। জনগণের কাছে কোন দাবী নিয়ে তারা দাঁড়াবে। তাই এখন বিদেশি ষড়যন্ত্রের মধ্যেমে ক্ষমতায় আসতে চায়। তাদের জানা থাকা দরকার ১৯৭১ সালে যেমন বঙ্গবন্ধুর নেতৃত্বে ত্রিশ লক্ষ্য শহিদ এর রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন করেছে, তেমনি ২০২৪ সালে শেখ হাসিনার নেতৃত্বে বাংলার জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার গঠন করবে ইনশাআল্লাহ।
শনিবার (১৫ অক্টোবর) রাতে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের চালিতাডাঙ্গা ইউনিয়ন শাখার ৬টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তানভীর শাকিল জয় এমপি আরও বলেন, বিএনপি যত ষড়যন্ত্র করুক না কেন জনগণ তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য প্রস্তুত আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। করোনাসহ সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে জনগণের জন্য কাজ করে যাচ্ছে।

চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রঞ্জু তরফদারের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম বেল্লাল, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রাহমান মুকুল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991