শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

মুহাম্মদ শাহেদের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিনিধিঃ এস এম জসিম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৭৫ বার পঠিত

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি (চট্টগ্রাম বিভাগ) ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ এর নি:শর্ত মুক্তির দাবীতে যৌথ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ডবলমুরিং থানার আওতাধীন ২৩, ২৪, ২৭ ও ২৮ নং ওয়ার্ড যুবদল।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ থেকে বক্তারা নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ, সহসভাপতি ফজলুল হক সুমন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ সেলিম খান, চকবাজার থানা যুবদলের আহবায়ক মোহাম্মদ সেলিম, পাঁচলাইশ থানা যুবদলের সদস্য মোহাম্মদ হানিফসহ সকল বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মুক্তি দাবী করেন।

বক্তারা বলেন,
মুহাম্মদ শাহেদের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল
মুহাম্মদ শাহেদের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল।

আওয়ামী লীগ সরকার জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন এবং এই অত্যাচার-নির্যাতন-গুম-খুন করেই তাদের ক্ষমতায় টিকে থাকতে হচ্ছে। আজকে সমগ্র দেশ বলতে কি একটা বধ্যভূমিতে পরিণত হয়েছে। আপনারা খবরের কাগজ খুললেই দেখবেন হত্যা-খুন-গুম চলছে। সভা-সমাবেশ-মিছিলে বাধাদান করে আওয়ামী লীগ সরকার নাগরিকদের সাংবিধানিক অধিকারকে ক্রমাগত হরণ করে চলেছে। সরকারের দুঃশাসন ও লুটপাটের কারণে জাতীয় ও জনজীবনে সংকট সর্বগ্রাসী রূপ নিয়েছে। দেশকে বাঁচানোর জন্য আজকে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নামতে হবে। আন্দোলনের কোনো বিকল্প নেই। আন্দোলনের মধ্য দিয়ে আমাদেরকে রাজপথ দখল করে এদের সরাতে হবে। বিনা ভোটের সরকারকে হটাতে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। সভায় বক্তারা মিথ্যা মামলায় গ্রেফতার কৃত সকল রাজবন্দীর মুক্তির দাবী জানান ও হারানো গণতন্ত্র ফিরিয়ে না আনা পর্যন্ত রাজপথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991