শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

রাজশাহীর নগরীতে দেশীয় অস্ত্রসহ দুই টিকটকার গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৬৭ বার পঠিত

ফারুক হোসেন রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহী মহানগরীতে দেশীয় অস্ত্রসহ দুইজন টিকটকারকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

০৭ নভেম্বর ২০২৩ ইং তারিখে মঙ্গলবার রাত নয়টায় নগরীর তালাইমারীর বাদুর মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মহানগরীর বাদুর মোড় এলাকার পিন্টুর ছেলে পিচ্চি আসাদ (২২) ও কেদুর মোড় এলাকার মাহমুদের ছেলে সালাউদ্দীন সোহাগ।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, রাত সাড়ে আটটায় আমরা একটি টিকটক ভিডিও দেখতে পাই, যেখানে দুইজন তরুণ প্রকাশ্যে দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় একটি অটো-রিকশার মধ্যে মহরা দিচ্ছে। ভিডিওটি আমাদের নজরে আসার মাত্র ৩০ মিনিটের মধ্যেই আমাদের একটি টিম অভিযান চালিয়ে তাদের শনাক্ত করে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ওই টিকটক ভিডিওতে প্রদর্শিত দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। এনিয়ে তাদের বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991