শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
ঘোষনা
সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ে আগুন দুটি কক্ষ পুড়ে ছাই ফরিদপুরের মধুখালী উপজেলায় মন্দিরে কারা আগুন দেয় জানা যায়নি, হত্যাকাণ্ডে জড়িত শতাধিক ব্যক্তি সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা চট্টগ্রামস্থ পাহাড়তলী থানা এলাকায় এক কেজি গাঁজাসহ গ্রেফতার এক

রাণীশংকৈলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫ ঘর পুড়ে ছাই

মাসুদ রানা লেমন, স্টাফ রিপোর্টার ::
  • আপডেট টাইম : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৬৯ বার পঠিত

 

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ধান সিদ্ধ করা চুলার আগুন থেকে সৃষ্ট আগুনে একই পরিবারের চার ভাইয়ের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৯ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাচোর ইউনিয়নের বাজেকবসা (আমজুয়ান) গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাণীশংকৈল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ নাসিম ইকবালের নেতৃত্বে ফায়ার সার্ভিরের দু’টি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের ইনচার্জ সকালের সময়কে বলেন, অগ্নিকাণ্ডে প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, বাজেবকসা (আমজুয়ান) গ্রামের রাজেকুল, সাদেকুল, রফিকুল ও শফিরুল ৪ ভাই একটি বাড়িতেই বসবাস করে আসছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাণীশংকৈল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজীত সাহা ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেফলি বেগম ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নেন এবং তাৎক্ষণিকভাবে তাদের শুকনো খাবার, কম্বল ও আর্থিক সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991