বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

রামগতি থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩ আসামী গ্রেফতার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

মাহবুবুর রহমান জিসান, স্টাফ রিপোর্টারঃ- লক্ষ্মীপুর জেলার রামগতি থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ এর সার্বিক দিক-নির্দেশনায় এবং রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন এর তত্ত্বাবধায়নে অত্র থানায় কর্মরত এসআই (নিঃ)/শিমুল কান্তি বড়ুয়া, এসআই (নিঃ)/ তাজ উদ্দিন বাহার, এএসআই (নিঃ)/মোঃ কামরুজ্জামান সংঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় শুক্রবার (২৫ নভেম্বর) বিশেষ অভিযান পরিচালনা করে সিআর মামলা নং- ৫৬/১৯ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ১। মোঃ হেলাল উদ্দিন (৩২) পিতা- মফিজুল ইসলাম, সাং- চর পোড়াগাছা ০৮ নং ওয়াড, পোষ্ট- চর বাদাম, থানা- রামগতি, জেলা- লক্ষ্মীপুর।

এবং নারী ও শিশু মামলা নং- ২১১/২০১৪ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ২। মোঃ দিদার, পিতা- নুরুল আলম চৌধুরী, সাং- চর নেয়ামত, থানা- রামগতি, জেলা- লক্ষ্মীপুর

এবং মিছ মামলা নং- ৩৩/২১ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ৩। নুরুল আলম পাটোয়ারী, পিতা- মৃত নাজল হক, সাং- চর নেয়ামত (নাজল হকের বাড়ী), থানা- রামগতি, জেলা- লক্ষ্মীপুর

লক্ষ্মীপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ- আলমগীর হোসেন জানান গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991