রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরের ছেলের হাতে মা খুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৬ বার পঠিত

 

বিশেষ প্রতিনিধি : লক্ষ্মীপুর সদরে নেশার টাকার জন্য কিরন বেগম (৫০) নামে এক নারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার করার অভিযোগ উঠেছে তার ছেলে মো: কাওছার হোসেনের (৩০) বিরুদ্ধে। পুলিশ ঘাতক কাওছারকে আটক করছে।

রোববার (১৪ জানুয়ারি) রাত ৯ টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার হত্যার বিষয়টি  নিশ্চিত করছেন। এবং তিনি ঘটনাস্থলে আছেন বলে জানান এ প্রতিবেদককে।

এর-আগে, সন্ধ্যা উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের (৪নং ওয়ার্ড) গংগাপুর গ্রামের গণি মিঝি বাড়ির আবুল খায়েরর ছেলে কাওছার তার মা কিরন বেগমকে কুপিয়ে হত্যা করে।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর করিম লিটন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি কাওছার নেশার টাকার জন্য তার মাকে কুপিয়ে হত্যা করে। এর-আগেও কয়েকবার কাওছার তার মাকে মারধর করছে। কাওছার মাদকাসক্ত। সেই তার মাকে হত্যার পর বাড়ীর পাশে দোকানে এসে বলে তার মাকে হত্যা করছে, সেই নিজেই। তাৎক্ষণিক জনগণ তাকে আটক করে পুলিশকে খবর দেয়।

ওসি আরও বলেন, লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘাতক কাওছারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991