শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

সাপাহারে জাতির পিতার প্রতিকৃতিত্বে শ্রদ্ধা নিবেদন

জুল‌ফিকার আলী সম্রাট, নওগাঁ জেলা ব‌্যু‌রো প্রধান :
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৫৯ বার পঠিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে নওগাঁর সাপাহারে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সমবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে অবস্থিত বঙ্গবন্ধু’র প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এর পর উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিত্বে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা । প‌রে উপজেলা হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসা‌রের সভাপ‌তি‌ত্বে উক্ত আ‌লোচনা সভায় প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার ভার্চুয়ালী যুক্ত হয়ে তিনি বলেন, ” ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি, তিনি স্থান নিয়েছেন বাংলাদেশের মানুষের হৃদয়ে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, কৃষি কর্মকর্তা শাপলা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরে কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ,সমাজসেবক,শিক্ষক,ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর ১৬জন যুবক ও যবতীর মাঝে ৮লক্ষ্য ৬০ হাজার টাকার ঋণের চেক ও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু’র আত্মজীবনী মূলক ৫টি করে গ্রন্থ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991