বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে র‍্যাব-১২ অভিযানে ৩৪৬ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার; ট্রাক জব্দ।

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৮৭ বার পঠিত

 

 

সিরাজগঞ্জ র‍্যাব-১২, এর দিক এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অতিরিক্ত ডিআইজি, অধিনায়ক নির্দেশনায় ২৮ মার্চ ২০২৩ র‍্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার পৌরসভাধীন কাঠের পুল মোড়ে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল এবং ২৯ কেজি চাউল জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ মোঃ নূরুল হক ইসলাম @বাদশা(২৩), পিতা-মোঃ সহির মিয়া, সাং-গোবরধান ২নং এসপারবাধ, ডাকঘর-মহিষ খোচা, থানা-আদিতমারী, জেলা-লালমনিরহাট।

২৮ মার্চ ২০২৩ র‍্যাব-১২ স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন ছনকা বাজার সততা হোটেল এন্ড রেসটুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ ট্রাক এবং ০৩ টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ, বগুড়া জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ ফরিদুল ইসলাম(২২), পিতা-মোঃ আব্দুস সালাম

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আশিক আলী(২১), পিতা-মোঃ শাহীনুল ইসলাম, উভয় সাং-নিকশেখ সিন্দুর মাস্টারপাড়া, ইউনিয়ন-সানিয়াজান, থানা-হাতিবান্দা, জেলা-লালমনিরহাট।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991