মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা
রাজশাহীর পুঠিয়া হতে ৭৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভালুকা মডেল থানার পুলিশ অটোরিকশা সহ দুই আসামি গ্ৰেপ্তার রংপুরে হাড়িভাঙ্গা আমে স্বপ্ন বুনছেন চাষিরা রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদক ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ যশোরের কোতয়ালী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে ১০০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২ দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বিএনপি থেকে জাহাঙ্গীরকে বহিষ্কার প্রথমবারের মতো স্টিমার সরাসরি ভিড়লো দ্বীপবন্ধু জেটিতে। ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে তীব্র তাপপ্রবাহে মহাসড়কের বেহালদশা: ঘটতে পারে প্রাণঘাতী দূর্ঘটনা

গাংনীতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ পৌর ও উপজেলা কমিটির পরিচিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ- মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ পৌর ও উপজেলা কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১২ আগষ্ট ) সকাল ১১টার সময় গাংনী সরকারি ডিগ্রী কলেজের হল রুমে গাংনী উপজেলা ও পৌর কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

গাংনী উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক হাজী শফি কামাল পলাশ এর সঞ্চালনায় পরিচিত সভায় প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সভাপতি ও মেহেরপুর সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ হাসানুজ্জামান মালেক। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম ও প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক সাইদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সহ সভাপতি মোঃ সিরাজুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সহ সভাপতি শহিদুল ইসলাম শাহ, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের অর্থ বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের সভাপতি ইয়াসিন রেজা, মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া আল্পনা,গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমএ লিংকন প্রমুখ।
পরিচিতি সভায় উপজেলা ও পৌর কমিটির সদস্য গণ উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত আলোচনা শেষে গাংনী পৌর কমিটির বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি একরামুল হক ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল সহ কমিটির সকল সদস্যদের পরিচিতি করা হয়।

এবং গাংনী উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম ও গাংনী উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক হাজী শফি কামাল পলাশ সহ সকল সদস্যদের পরিচিতি করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। সিদ্ধান্ত নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991