রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

বগুড়ায় গাঁজা ও ফেন্সিডিলসহ আটক -৬!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৬৬ বার পঠিত

মোঃ-মাহিদুল হাসান সরকার নিজস্ব প্রতিবেদকঃ- বগুড়া শিবগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭ কেজি গাঁজা ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার , থানা পুলিশের সংবাদ সম্মেলন।

শুক্রবার (২১ অক্টোবর) সকালে শিবগঞ্জ থানা পুলিশের উদ্যোগে এক সংবাদ সম্মেলন থানা সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল তানভীর হাসান লিখিত বক্তব্যে বলেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম বার এর সার্বিক দিকনির্দেশনায়।

গত (২০ অক্টোবর) বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে রংপুর টু বগুড়া মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে ভুরুঙ্গামারী কুড়িগ্রাম টু ঢাকাগামী ঢাকা মেট্রো-ব-১১-৫১২৯ নম্বর শ্যামলী পরিবহনে তল্লাশি চালিয়ে সাড়ে ৮কেজি গাঁজাসহ নড়াইল জেলার নড়াগাঁতি থানার পাখিমারা গ্রামের মোস্তফা মোল্লার ছেলে রমজান মোল্লা (২৪), সাড়ে ৫ কেজি গাঁজাসহ খুলনা জেলার তেরোখাদা থানার ছাচিয়াদহ গ্রামের শ্রী নেপাল বিশ্বাসের পুত্র শ্রী জীবন বিশ্বাস (২২) ও ৩ কেজি গাঁজাসহ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার পশ্চিম ফুলমতি গ্রামের জোব্বার আলীর পুত্র হাফিজার রহমান (২৪) কে আটক করা হয়।

এছাড়াও একই স্থানে রানীশংকৈল ঠাকুরগাঁও টু ঢাকাগামী আনাস পরিবহনের ঢাকা মেট্রো-ব-১৪-৬৪৩১ নাম্বার গাড়ী তল্লাশী চালিয়ে ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার কাঁঠালডাঙ্গী গ্রামের সামছুল হকের পুত্র শাহজাহান (২২) এর নিকট হতে ফেন্সিডিল ২৫ বোতল ও একই গ্রামের আলিম উদ্দিন এর পুত্র মোঃ মামুন (২১) এর নিকট থেকে ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে রংপুর টু ঢাকা গামী শ্যামলী পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৬১ গাড়ী তল্লাশী করে অপর একজন মাদক ব্যবসায়ীর নিকট থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত যুবক আবুল খায়ের (১৯) বলে জানা গেছে।

তিনি আরো বলেন,মাদক উদ্ধারের বিষয়ে আটকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ আসিফ ইকবাল সহ শিবগঞ্জ থানার সকল স্টাফ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991