রবিবার, ১২ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অগ্নি সংযোগের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৭৭ বার পঠিত

পারভেজ মোশারফ, স্টাফ রিপোর্টার:-নরসিংদী রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়ির সামনে গরুর গোখাদ্য রান্নাঘরে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। আদালতের ১৪৫ ধারা নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা মির্জানগর ইউনিয়নের পূর্বকান্দি গ্রামে আলতাফ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

গত ১৯ অক্টোবর বৃহস্পতিবার রাতে অগ্নি সংযোগের ঘটনাটি ঘটে। এ ঘটনার সাথে জড়িত থাকা প্রত্যেকের নামে রায়পুরা থানায় অভিযোগ দেওয়া হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, অসহায় আলতাফ হোসেনের পৈতৃক সম্পত্তির দাগ নম্বর আরএস পর্চায় প্রতিপক্ষ শফিকুল ইসলাম গংদের
নামে ভুলক্রমে রেকর্ডে নাম উঠে এবং আদালতে ১৪৫ ধারায় একটি মামলা হয় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য। প্রতিপক্ষ শফিকুল ইসলাম গংরা
মিলে ১৪৫ ধারা অমান্য করে আলতাফের জমিটি দখলে নিতে দীর্ঘদিন ধরে নানা ষড়যন্ত্র করে গবাদিপশুর খাবার খড়ের গাদা আগুনে পুড়ে ফেলেন ও একটি পাকঘরে আগুন লাগিয়েছেন বলে অভিযোগ দেন ভোক্তভোগীরা।

এঘটনায় ২য় পক্ষ শুফিকুল ইসলাম জানান, বর্তমান সরকারের অনুমোদন অনুযায়ী আরএসএস রেকর্ডে জমিটি আমাদের নামে। তবে আলতাফ তার প্রভাব ব্যবহার করে জমিটি জমিটি দীর্ঘদিন ধরে তার দখলে রাখেন। এঘটনায় জমিটির বিরুদ্ধে আদালতে ১৪৫ ধারা জারি করা হলে আমরা ও প্রতিপক্ষ আলতাফসহ জমিটি ব্যবহার করা নিষেধ করা হয়েছে। তেমন আমরা আদালতের ১৪৫ ধারা কাগজ মান্য করে জীবনযাপন করছি। হঠাৎ করে তাদের খড়ের গাদা ও পাকঘরে আগুন লাগিয়ে আমাদেরকে মিথ্যা ফাসানো হচ্ছে। সাথে তাদের বাড়ি ও খড়ের গাদাসহ আমাদের একটি পাক ঘরে আগুন দিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ দিচ্ছেন।

এ ঘটনায় ১ম পক্ষ ও ২য় পক্ষ মিলে রায়পুরা থানায় অভিযোগ দেন।

এ বিষয়ে রায়পুরা থানার ওসি তদন্ত কর্মকর্তা গোবিন্দ সরকার বলেন, ১ম ও ২য় পক্ষ মিলে রায়পুরা থানায় অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991